এবার পাবনায় করোনা উপসর্গে মারা গেলেন ইউপি সচিব


 করোনা উপসর্গে মারা গেলেন পাবনার সদর উপজেলার আতাইকুলা ইউনিয়নের সচিব হাফিজুর রহমান (৪৫)। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন।

শুক্রবার রাত পৌনে ১২টায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। পাবনা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়নাল আবেদীন এ তথ্য নিশ্চিত করেছেন। জয়নাল আবেদীন জানান, গত প্রায় এক সপ্তাহ ধরে জ্বর ও কাশিতে ভুগছিলেন হাফিজুর রহমান।

শুক্রবার দুপরে তার শ্বাস কষ্ট শুরু হলে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি হন। রাতে হঠাৎ করেই অবস্থার অবনতিতে আইসিইউ এর প্রয়োজনীয়তা দেখা দেয়ায় চিকিৎসকরা তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে মারা যান তিনি। হাফিজুর রহমানের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাবনা জেলা প্রশাসন আইসিইউএর ব্যবস্থা করেছিলো। তবে, সেখানে নেবার পূর্বেই তিনি মারা যান।

 ইউ এন ও জয়নাল আবেদীন আরো জানান, করোনা কালে ত্রাণ কার্যক্রম ও সরকারি সুবিধাদি তৃণমূলের মানুষের কাছে পৌঁছে দিতে নিরন্তর পরিশ্রম করছিলেন তিনি। তার মৃত্যুতে দেশ একজন নিবেদিত প্রাণ কর্মীকে হারালো। করোনা পরীক্ষার জন্য হাফিজুর রহমানের নমুনা কয়েকদিন আগে রাজশাহী পাঠানো হয়েছে, পরীক্ষার রিপোর্ট এখনো আসে নি।

 শনিবার হাফিজুর রহমানকে দোগাছি ইউনিয়নের নিজ গ্রামে দাফন করা হয়েছে।