ভয়াবহতার দিকে যাচ্ছে পাবনা? আক্রান্ত ছাড়ালো পৌনে ২'শ



পাবনায় আশঙ্কাজনক হারে বেড়েই চলেছে করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা। ইতিমধ্যেই পৌনে ২শ আক্রান্ত সংখ্যা ছাড়িয়ে গেছে।

সর্বশেষ পাবনার পুলিশ সুপার (এসপি) শেখ রফিকুল ইসলামসহ ১৩ পুলিশ সদস্যের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। সম্প্রতি পেশাগত কাজে বিভিন্ন স্থানে যাওয়ার জন্য তারা করোনায় আক্রান্ত হয়েছেন বলে ধারণা করা হচ্ছে।

সব মিলে পাবনায় এখন পর্যন্ত মোট করোনা আক্রান্তের সংখ্যা ১৭৬ জন বলে জানান পাবনার সিভিল সাজন ডা. মেহেদী ইকবাল।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস এ তথ্য নিশ্চিত করেছেন। তিনিস জানান, পাবনার পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম বর্তমানে শারীরিকভাবে সুস্থ আছেন। পুলিশ সুপারের জন্য পাবনাবাসীর কাছে দোয়া চেয়েছেন তিনি। পাশাপাশি পাবনার সবাইকে সচেতন ভাবে চলাচলের জন্য অনুরোধও জানান গৌতম কুমার বিশ্বাস।

করোনা শনাক্তের বিষয়টি নিশ্চিত করে পাবনার পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম বলেন, আমার পজিটিভ আসার সাথে সাথেই আমি নিজেই নিজেকে গুটিয়ে নিয়েছি। আমার কর্মস্থলে বা বাইরে যাদেরই সংস্পর্শে এসেছি তাদেরই পরীক্ষা করার জন্য বলেছি। আর অফিসের সবারই নমুনা নিয়ে পরীক্ষার জন্য পাঠানো হবে। এ সময় তিনি তার জন্য পাবনাবাসীসহ কাছে দোয়া কামনা করেন। 

এদিকে সুজানগর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা ডা. হাবিবুর রহমান বলেন, সাগরকান্দি পুলিশ ফাঁড়ির ১১ জনের নমুনা নিয়ে পাঠানো হলে গত ৭ জুন তাদের মধ্যে ৮ জনের করোনা ভাইরাস পজিটিভ হয়।

তারা হলেন-সুলতান আহমেদ (২৩), আলমগীর কবির (৩০), মিনারুল ইসলাম (৪২), ফরিদ আহমেদ (৩৮), মিজানুর রহমান (৩০), মিশু চন্দ্র মহন্ত (৫৫), নজরুল ইসলাম (২৫) ও জাহাঙ্গীর আলম (৪০)। এরপর ওই পুলিশ ফাঁড়ি লকডাউন করে দেন সুজানগর সার্কেল সিনিয়র সহকারী পুলিশ সুপার ফরহাদ হোসেন।

এছাড়াও পাবনা কোট পুলিশের দুই সাব ইনস্পেক্টর ও পুলিশ লাইনের দুই পুলিশ সদস্যও আক্রান্ত হয়েছেন বলে নিশ্চিত করেছেন ডিআই-১ আলমগীর হোসেন।