পাবনায় প্রধানমন্ত্রীর বিকৃত ছবি শেয়ার করায় চা দোকানদার গ্রেফতার

পাবনার সাঁথিয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকৃত ছবি ফেসবুকে শেয়ার করায় চায়ের দোকানদার মনিরুল ইসলাম(২৫)কে গ্রেফতার করেছে থানা পুলিশ।

সাঁথিয়া থানার মামলা সূত্রে জানা যায়, সাঁথিয়া উপজেলাধীন সোনাতলা বৈরাগীপাড়া গ্রামের বাবু ফকিরের ছেলে চায়ের দোকানদার মনিরুল ইসলাম তার এন্ড্রয়েড মোবাইল ফোনের ফেসবুক আইডি থেকে “কুড়ে ঘরের রাজকুমার” নামক আইডিতে পোষ্টকৃত প্রধানমন্ত্রী শেখ হাসিনার একটি বিকৃত ছবি সম্বলিত পোষ্ট গত ১৫ নভেম্বর সকাল ১০.৪৪ টার সময়  এবং  কামাল বাজার ইউনিয়ন ছাত্রদল” নামক ফেসবুক আইডি থেকে পোষ্টকৃত প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকৃত ছবি সম্বলিত একটি বই এর কভার ছবি গত ২৬ অক্টোবর বিকেল ৪.০৬টায় মনিরুল ইসলাম তার এন্ড্রয়েড মোবাইল ফোনের ফেসবুক আইডি থেকে শেয়ার করে।

এ ব্যাপারে নাগডেমরা ইউনিয়নের (খ অঞ্চলের) ১নং যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল আলিম বাদী হয়ে  ডিজিটাল নিরাপত্তা আইন ২০১৮ এর ২৯/৩১ ধারায়  মঙ্গলবার  সাঁথিয়া থানায় ২১নং মামলা দায়ের করেন। 

মামলার বাদী বলেন, এতে আসামী মনিরুল ইসলাম ইন্টারনেট ব্যবহারের মাধ্যমে জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে  প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকৃত ছবি ইচ্ছাকৃতভাবে মানহানি করাসহ এলাকার রাজনৈতিক দলের মধ্যে শক্রতা, ঘৃণা ও বিদ্বেষ সৃষ্টির মাধ্যমে আইন-শৃঙ্খলার অবনতি ঘটানোর উদ্দেশ্যে  পোষ্ট শেয়ার করা হয়েছে। 

এ ঘটনায় থানা পুলিশ বুধবার আসামী মনিরুল ইসলামকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করে।

সাঁথিয়া থানার অফিসার ইনচার্জ আসাদুজ্জামান জানান, আসামী মনিরুল ইসলামের ব্যবহৃত ঝুসঢ়যড়হু ঠ৯৪ মডেলের এন্ড্রয়েড মোবাইল ফোনের মাধ্যমে প্রধানমন্ত্রীর বিকৃত ছবি শেয়ারের আলামত পাওয়া গেছে। তাকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে।