পাবনা পৌরসভা নির্বাচনে নৌকার জন্য আবেদন করলেন ১৪ নেতা


পাবনা পৌরসভা নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতার জন্য দলীয় মনোনয়ন পেতে দলের কাছে আবেদন করেছেন ক্ষমতাসীন আওয়ামী লীগের ১৪ জন নেতা।

বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) পাবনা পুরো আওয়ামী লীগের দপ্তরে নৌকার এই মনোনয়নপত্যাশীরা আবেদনপত্র জমা দেন। বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন পাবনা পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক শাহজাহান মামুন ও দপ্তর সম্পাদক শরিফুল হক পলাশ।  

মনোনয়ন প্রত্যাশীরা হলেন- পাবনা পৌর আওয়ামীলীগের সভাপতি এডভোকেট তসলিম হাসান সুমন, জেলা যুবলীগের আহবায়ক আলী মুর্তজা বিশ্বাস সনি, জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক আলহাজ্ব কামাল হোসেন, জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ আলহাজ্ব আব্দুল মান্নান, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহেল হাসান শাহীন, জেলা যুবলীগের সাবেক সভাপতি শরিফ উদ্দিন প্রধান, জেলা আওয়ামী লীগের স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডা. আসলাম হোসেন বিশ্বাস মাসুদ, সদর উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আমিনুল হক টিপু, জেলা যুবলীগের সাবেক সাধারন সম্পাদক রকিবুল হাসান টিপু, এডওয়ার্ড কলেজের সাবেক জিএস তৌফিক ইমাম খান, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মোস্তাক আহমেদ আজাদ, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান দোলন, পৌর আওয়ামীলীগের সাবেক প্রচার সম্পাদক আতাউর হোসেন ও ৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য তারেক হোসেন।

পাবনা পৌর আওয়ামীলীগের পক্ষ থেকে এখন আবেদনপত্রগুলো পাবনা জেলা আওয়ামী লীগের দপ্তরে জমা দেয়া হবে পরবর্তীতে জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে একটি অগ্রগামী করে দলের কেন্দ্রীয় কমিটিকে প্রেরণ করবে বলে নেতারা জানান।